সোনার চর মুভি জায়েদ খান

সোনার চর মুভি জায়েদ খান পরিচিতি

সোনার চর মুভি জায়েদ খান : চলচ্চিত্র জগতের জায়েদ খানকে চেনেন না এমন দর্শক খুঁজে পাওয়া যাবে না।ঢালিউডের চিত্রনায়ক বাংলাদেশের চলচ্চিত্রজগতের পরিচিতমুখ জায়েদ খান। নানা কান্ড ঘটিয়ে ভিবিন্ন ভাবে আলোচনায় থাকতে পছন্দ করেন জায়েদ খান। তবে দুঃখের বিষয় হলো নানান জটিলতায় আটকে আছে জায়েদ খানএর বেশ কয়েকটি বাংলা মুভি। অনেকদিন ধরে তার প্রধান চরিত্রে কোনো নতুন ছবি প্রকাশ না পেলেও সম্প্রতি একটি মুভি সোনার চর সেন্সর বোর্ড জমা দেয়া হয়েছে এবং ঈদের ২য় দিনে হলে প্রচার করা হয় এই মুভি। ঈদের দ্বিতীয় দিন কেরানীগঞ্জের লায়ন সিনেমায় এই সোনার চর মুভি দেখার জন্য হাউসফুল হয়।এইবার ঈদে সিনেমা হল গুলা মাতাবে জায়েদ খানের ও শাকিব খানের সব মুভি।আরো পড়ুন : রাজকুমার মুভি শাকিব খান

সোনার চর মুভি জায়েদ খান
সোনার চর মুভি জায়েদ খান

সোনার চর মুভি জায়েদ খান প্রধান অভিনেতা – অভিনেত্রী

সোনার চর মুভিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন জায়েদ খান। এছাড়াও আরো অনেকে এই মুভিতে এ অভিনয় করছেন। এই মুভিতে তে যারা অভিনয় করেছেন : জায়েদ খান ,স্নিগ্ধা ,মৌসুমী ,ওমর সানী ,শহীদুজ্জামান সেলিম ,শবনম পারভীন ,আবুল হোসেন ,মজুমদার শাওন ,আশরাফ শিখা কর্মকার ,পাপিয়া মাহি ।সোনার চর মুভিতে প্রধান অভিনেতা চরিত্রে অভিনয় করেছেন জায়েদ খান। তার নায়িকা চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়িকা জান্নাতুল স্নিগ্ধা।সোনার চর মুভি জায়েদ খান দেখতে হলে আপনাকে অবশ্যই হলে আসতে হবে।

সোনার চর মুভি জায়েদ খান :সোনার চর পরিচালক জাহিদ হোসেন এর রোমান্টিক মুভি। প্রধান পরিবেশক দি অভি কথাচিত্র ।

অন্যান্য তথ্যাবলী

ফরম্যাট : ডিজিটাল

রং : রঙিন

দৈর্ঘ্য (রান টাইম) : ১৪৩ মিনিট

দেশ : বাংলাদেশ

ভাষা : বাংলা

সোনার চর মুভি জায়েদ খান
সোনার চর মুভি জায়েদ খান

সোনার চর মুভি জায়েদ খান

সোনার চর ছিনেমায় প্রধান প্রধান চরিত্রে অভিনয় করেছেন মৌসুমী, ওমর সানী ও জায়েদ খান।পরিচালক জাহিদ হাসান এই ছিনেমা সম্পূর্ণ পরিচালনা করেন। এই পরিচালক জায়েদ খান এর আগে একটি ছবি মাতৃত্ব নামের একটি সিনেমা পরিচালনা করেন।১৯৭৫ সালের পরবর্তী সময়ের দেশের তৎকালীন প্রেক্ষাপট নিয়ে তৈরী হয় জায়েদ খানের এই ছিনেমা। এই ছবিতে আরো প্রধান চরিত্রে অভিনয় করেন মৌসুমী ও ওমরসানী। ওমরসানী এই খানে লাঠিয়ালের ভহমিকায় অভিনয় করেন। জায়েদ খান এই সিনেমায় একজন ফেরারি আসামি‌ ও মুক্তিযোদ্ধা অভিনয় করেন।এটি ২০২৪ সালের ১৭ জানুয়ারি সিনেমাটি আনকাট সেন্সর ছাড়পত্র পায়। ২০২৪ সালের ২৮ ফেব্রুয়ারি বাংলাদেশ ফিল্ম আর্কাইভে সিনেমাটি মুক্তি উপলক্ষে পোস্টার ও ট্রেলার প্রকাশ করা হয়।

সোনার চর মুভি জায়েদ খান দর্শক রিভিউ

এইবার ঈদে জায়েদ খানের মুভি দেখার জন্য হল ভর্তি দর্শক। জায়েদ খান মানেই অন্য কিছু। বাংলাদেশে অনেক জায়েদ খানের ভক্ত রয়েছে। সবার মতে একই কথা এই ছবি অনেক ভালো হয়েছে। অনেক দর্শক জায়েদ খানকে ১০ এ ১০ দিয়েছেন আবার অনেক শক জায়েদ খানকে ১০০ তে ১০০ দিয়েছেন। সবার মুখে এইবার ঈদে জায়েদ খানের মুভি অনেক ভালো হয়েছে।

সোনার চর মুভি জায়েদ খান
সোনার চর মুভি জায়েদ খান

Sonar Char movie Zayed Khan

Sonar Char movie Zayed Khan : Moushumi, Omar Sani and Zayed Khan played the main lead roles in Sonar Char movie. Director Zahid Hasan directed this movie completely. This director Zayed Khan previously directed a movie called Matrutva. This movie of Zayed Khan was made with the context of the country after 1975. Moushumi and Omarsani also played the lead roles in this film. Omarsani plays Lathial’s Bhahmika in this Khan. Zayed Khan plays a Ferrari convict and freedom fighter in this movie. It got uncut censor clearance on 17 January 2024. On February 28, 2024, Bangladesh Film Archive released the poster and trailer of the movie on the occasion of its release.

Related tag : Sonar Char movie Zayed Khan ,Sonar Char ,Zayed Khan movie .সোনার চর মুভি জায়েদ খান ,জায়েদ খান সোনার চর মুভি

বিনোদন প্রেমী ভাই ও বোনেরা আপনারা যারা জায়েদ খানের মুভি দেখতে চান তারা। হলে আসতে পারেন আর যারা অনলাইন দেখার জন্য অপেক্ষা করতেছেন তারা আমার ওয়েবসাইট নোটিফিকেশন বাটন ও করে রাখতে পারেন। এই মুভি পাওয়া মাত্র আমরা আমাদের ওয়েবসাইট প্রকাশ করবো।

Visited 71 times, 1 visit(s) today