বেসরকারি চাকরির খবর ২০২৪ প্রতিদিন আপডেট

বেসরকারি চাকরির খবর ২০২৪

যারা লেখা পড়া শেষ করে বেসরকারি চাকরি খোঁজ করেন তাদের জন্য আমরা প্রকাশ করেছি বেসরকারি চাকরির খবর ২০২৪। ২০২৪ সালে সব ধরণের বেসরকারি চাকরি খবর এক সাথে এই পোস্ট এ প্রকাশ করেছি। প্রতিদিন বেসরকারি চাকরি সর্বশেষ এই পোস্ট এ আপডেট দিয়ে থাকি। অষ্টম থেকে মাস্টার্স পাশ পর্যন্ত সব বেসরকারি চাকরির খবর আমরা এই পোস্ট এ আপডেট দিয়ে থাকি। তাই যাদের বেসরকারি চাকরি দরকার তারা আমাদের এই পোস্ট ফলো করতে পারেন। এছাড়া সব ধরণের চাকরির খবর সহ লেখাপড়া চাকরির খবর পেতে নোটিফিকেশন বাটন এলাও করে রাখতে পারেন। আশা করি আপনাদের উপকার হবে।

প্রতিদিন চাকরির খবর ২০২৪

যারা লেখাপড়া শেষ করে চাকরি খুঁজছেন তারা বেসরকারি চাকরির খবর ২০২৪ পোস্ট টি সম্পূর্ণ ফলো করতে পারেন।আমরা এই পোস্ট এ বেসরকারি চাকরির খবর প্রতিদিন আপডেট দিয়ে থাকি। আমরা সব বেসরকারি চাকরির খবর সঠিক ও নির্ভূল ভাবে তুলে ধরি। আমাদের এই পোস্ট এ থাকছে বেসরকারি চাকরির খবর ২০২৪ বেসরকারি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ ,কোম্পানি নাম ,পদসংখ্যা ,পদের নাম ,আবেদনের ঠিকানা ,আবেদন করার নিয়ম ,এই সব তথ্যাদি।যারা বেসরকারি কোম্পানিতে চাকরি করতে চান তারা এইচএসসি পাশে বেসরকারি চাকরি ২০২৪ সম্পূর্ণ আর্টিকেল পড়ে তারপরে আবেদন করতে পারেন।

আরো পড়ুন : এইচএসসি পাশে বেসরকারি চাকরি ২০২৪

বেসরকারি চাকরির খবর ২০২৪

এক এক করে ধারাবাহিকভাবে সব চাকরির একসাথে আপডেট দেওয়া হলো আপনাদের যে চাকরি পছন্দ হবে ওই চাকরিতে আবেদন করতে পারেন।

Telegram Logo GIF 1

Singer Bangladesh Limited

প্রতিষ্ঠানের নাম :Singer Bangladesh Limited

পদের নাম : ম্যানেজার, ব্র্যান্ড পদে

বেতন : আলোচনা সাপেক্ষে

বিস্তারিত

Madina gob circular 2024

মদিনা গ্রুপে সম্প্রতি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। যারা মদিনা গ্রুপে বেসরকারি চাকরি করতে চান তারা আবেদন করতে পারেন। বেসরকারি চাকরির খবর ২০২৪ এই পোস্ট এ আমরা সব ধরণের বেসরকারি চাকরি প্রকাশ করে থাকি যারা চাকরি করতে চান তারা সম্পূর্ণ বিজ্ঞপ্তি দেখে আবেদন করতে পারেন।

প্রতিষ্ঠানের নাম
পদসংখ্যা খালি পদের সংখ্যা ০২
বয়স উল্লেখ নাই
কর্মস্থল
বেতন কোম্পানির সাথে আলোচনা সাপেক্ষ
বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ ২১ মে ২০২৪ থেকে আবেদন শুরু করতে পারবেন।
শিক্ষাগত যোগ্যতা অ্যাকাউন্টিংয়ে মাস্টার অফ বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (এমবিএ)
প্রয়োজনীয় স্কিল এবং অভিজ্ঞতা ৫ থেকে ৭ বছর অভিজ্ঞতা থাকতে হবে।
কর্মক্ষেত্র অফিসে বসে চাকরি করতে হবে।
চাকরির ধরন

ফুল টাইম চাকরি

ব্যবসার ধরন

বাণিজ্যিক, আবাসিক প্রকল্প এবং উন্নয়নশীল প্রকল্প তৈরি করুন

জেন্ডার
উল্লেখ নাই
আবেদন পদ্ধতি বিডিজবস অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন করতে পারবেন।

 

মদিনা গ্রুপ সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। যারা বেসরকারি চাকরি করতে ইচ্ছুক তারা মদিনা গ্রুপে দ্রুত আবেদন করতে পারবেন। যাদের প্রতিদিন বেসরকারি চাকরি খবর দরকার তারা বেসরকারি চাকরির খবর ২০২৪ অনুসরণ করতে পারেন। আমরা প্রতিদিন বেসরকারি চাকরি খবর প্রকাশ করে থাকি।এই কোম্পানিতে চাকরির জন্য মোট ২ জন লোক নিবে ।বয়স কত হবে এই বিষয় উল্লেখ নাই।কর্মস্থল ঢাকা (চকবাজার) ।বেতন ভাতা কত হবে এই বিষয় কোম্পানির সাথে আলোচনা করে নিতে হবে। ২১ মে ২০২৪ থেকে আবেদন শুরু করতে পারবেন ২০ জুন ২০২৪ জুন পর্যন্ত আবেদন করতে পারবেন। শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে অ্যাকাউন্টিংয়ে মাস্টার অফ বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (এমবিএ) । অফিস বসে চাকরি করতে হবে এটা ফুল টাইম চাকরি।

Rupayan City Uttara job circular 2024

রূপায়ণ সিটি উত্তরা সম্প্রতি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। যারা বেসরকারি চাকরি করতে চান তারা আবেদন করতে পারেন। বেসরকারি চাকরির খবর ২০২৪ এই পোস্ট এ আমরা সব ধরণের বেসরকারি চাকরি প্রকাশ করে থাকি যারা চাকরি করতে চান তারা সম্পূর্ণ বিজ্ঞপ্তি দেখে আবেদন করতে পারেন।

প্রতিষ্ঠানের নাম
পদসংখ্যা খালি পদের সংখ্যা ০৫
বয়স ৩২ থেকে ৩৮ বছর প্রার্থীরা আবেদন করতে পারবেন।
কর্মস্থল
বেতন কোম্পানির সাথে আলোচনা সাপেক্ষ
বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ ১৮ এপ্রিল ২০২৪ থেকে আবেদন শুরু করতে পারবেন।
শিক্ষাগত যোগ্যতা মার্কেটিং-এ মাস্টার অফ বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (এমবিএ)
প্রয়োজনীয় স্কিল এবং অভিজ্ঞতা কাস্টমার সম্পর্কযুক্ত ব্যাবস্থাপত্র রিয়েল এস্টেট বিক্রয়, দৃঢ় বিশ্বাসী, আলোচনার দক্ষতা, টিম লিডিং,এইসব বিষয় প্রয়োজনীয় স্কিল এবং অভিজ্ঞতা থাকতে হবে।
কর্মক্ষেত্র অফিসে বসে চাকরি করতে হবে।
চাকরির ধরন

ফুল টাইম চাকরি

ব্যবসার ধরন

রিয়েল এস্টেট

জেন্ডার
শুধুমাত্র পুরুষ
আবেদন পদ্ধতি বিডিজবস অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন করতে পারবেন।

 

রূপায়ণ সিটি উত্তরা সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। যারা বেসরকারি চাকরি করতে ইচ্ছুক তারা দ্রুত আবেদন করতে পারবেন। যাদের প্রতিদিন বেসরকারি চাকরি খবর দরকার তারা বেসরকারি চাকরির খবর ২০২৪ অনুসরণ করতে পারেন। আমরা প্রতিদিন বেসরকারি চাকরি খবর প্রকাশ করে থাকি।এই কোম্পানিতে খালি পদের সংখ্যা ৫ জন। ৩২ থেকে ৩৮ বছর প্রার্থীরা চাকরির জন্য আবেদন করতে পারবেন। কর্মস্থল ঢাকা (উত্তরা) . বেতন ভাতা ও অন্যান্য সুবিধা আলোচনা সাপেক্ষে। ১৮ এপ্রিল ২০২৪ থেকে চাকরির জন্য আবেদন করতে পারবেন। মার্কেটিং-এ মাস্টার অফ বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (এমবিএ) প্রার্থীরা আবেদন করতে পারবেন। কাস্টমার সম্পর্কযুক্ত ব্যাবস্থাপত্র রিয়েল এস্টেট বিক্রয়, দৃঢ় বিশ্বাসী, আলোচনার দক্ষতা, টিম লিডিং,এইসব বিষয় প্রয়োজনীয় স্কিল এবং অভিজ্ঞতা থাকতে হবে।কোম্পানির অফিসে বসে চাকরি করতে হবে।শুধুমাত্র পুরুষ প্রার্থীরা আবেদন করতে পারবেন।

ShopUp job circular

শপআপে সম্প্রতি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। যারা শপআপে বেসরকারি চাকরি করতে চান তারা চাকরির জন্য আবেদন করতে পারেন। বেসরকারি চাকরির খবর ২০২৪ এই পোস্ট এ আমরা সব ধরণের বেসরকারি চাকরি প্রকাশ করে থাকি যারা চাকরি করতে চান তারা সম্পূর্ণ বিজ্ঞপ্তি দেখে আবেদন করতে পারেন।

প্রতিষ্ঠানের নাম

ShopUp

পদসংখ্যা মোট ৫০ জোক নিয়োগ দিবে
বয়স ১৮ থেকে ৩৫ বছর প্রার্থীরা আবেদন করতে পারবেন
কর্মস্থল Dhaka (Dhanmondi, Dhanmondi 27
বেতন ১০৫০০ – ১৮০০০ মাসিক বেতন
বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ ৭ মে ২০২৪ তারিখে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে

শিক্ষাগত যোগ্যতা JSC, SSC প্রার্থীরা আবেদন করতে পারবেন
প্রয়োজনীয় স্কিল এবং অভিজ্ঞতা এফএমসিজি ,সেলস অ্যান্ড মার্কেটিং, খুচরা বিক্রয় ,বিক্রয় সেলসম্যান , এই সব বিষয়ে দক্ষতা থাকতে হবে
কর্মক্ষেত্র
চাকরির ধরন ফুল টাইম চাকরি করতে ইচ্ছুক ব্যাক্তি আবেদন করতে পারবেন
ব্যবসার ধরন marketing
আবেদনের শেষ তারিখ 
৩১ মে ২০২৪
আবেদন পদ্ধতি বিডিজবস অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন করতে পারবেন।

 

শপআপ সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। যারা বেসরকারি চাকরি করতে ইচ্ছুক তারা দ্রুত আবেদন করতে পারবেন। যাদের প্রতিদিন বেসরকারি চাকরি খবর দরকার তারা বেসরকারি চাকরির খবর ২০২৪ অনুসরণ করতে পারেন।আমরা প্রতিদিন বেসরকারি চাকরি খবর প্রকাশ করে থাকি।এই কোম্পানিতে খালি পদের সংখ্যা ৫০ জন। ১৮ থেকে ৩৫ বছর প্রার্থীরা চাকরির জন্য আবেদন করতে পারবেন। কর্মস্থল ঢাকা (উত্তরা) . ১০৫০০ – ১৮০০০ মাসিক বেতন বেতন । ৭ মে ২০২৪ থেকে চাকরির জন্য আবেদন করতে পারবেন। JSC, SSC প্রার্থীরা আবেদন করতে পারবেন। এফএমসিজি ,সেলস অ্যান্ড মার্কেটিং, খুচরা বিক্রয় ,বিক্রয় সেলসম্যান , এই সব বিষয়ে দক্ষতা থাকতে হবে।কোম্পানির অফিসে বসে চাকরি করতে হবে।শুধুমাত্র পুরুষ প্রার্থীরা আবেদন করতে পারবেন।

ACI Motors Limited job circular

এসিআই মটরস সম্প্রতি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। যারা এসিআই মটরস বেসরকারি চাকরি করতে চান তারা চাকরির জন্য আবেদন করতে পারেন। বেসরকারি চাকরির খবর ২০২৪ এই পোস্ট এ আমরা সব ধরণের বেসরকারি চাকরি প্রকাশ করে থাকি যারা চাকরি করতে চান তারা সম্পূর্ণ বিজ্ঞপ্তি দেখে আবেদন করতে পারেন।

প্রতিষ্ঠানের নাম

ACI Motors Limited

পদসংখ্যা উল্লেখ নাই
বয়স প্রার্থীর ৩২ থেকে ৪০ বছর হতে হবে
কর্মস্থল বাংলাদেশের যে কোনো স্থানে হতে পারে
বেতন বেতন কোম্পানির সাথে আলোচনা সাপেক্ষ
বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ ৭ মে ২০২৪ তারিখে প্রার্থীরা আবেদন করতে পারবেন।
শিক্ষাগত যোগ্যতা যেকোনো বিষয়ে ন্যূনতম স্নাতক।বিশেষ করে এগ্রি মেশিনারিতে প্রাসঙ্গিক কাজের অভিজ্ঞতা/শিল্পের এক্সপোজার বিশেষাধিকার পাবেন।
প্রয়োজনীয় স্কিল এবং অভিজ্ঞতা ন্যূনতম ৮ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।
কর্মক্ষেত্র কর্মক্ষেত্র বাংলাদেশের যে কোনো স্থানে হতে পারে
চাকরির ধরন ফুল টাইম চাকরি করতে ইচ্ছুক ব্যাক্তি আবেদন করতে পারবেন।
ব্যবসার ধরন শিল্প প্রতিষ্ঠান
আবেদনের শেষ তারিখ 
৩১ মে ২০২৪ তারিখ পর্যন্ত আবেদন করতে পারবেন।
আবেদন পদ্ধতি বিডিজবস অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন করতে পারবেন।

 

এসিআই মটরস সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। যারা বেসরকারি চাকরি করতে ইচ্ছুক তারা দ্রুত আবেদন করতে পারবেন। যাদের প্রতিদিন বেসরকারি চাকরি খবর দরকার তারা বেসরকারি চাকরির খবর ২০২৪ অনুসরণ করতে পারেন।আমরা প্রতিদিন বেসরকারি চাকরি খবর প্রকাশ করে থাকি।৩২ থেকে ৪০ বছর প্রার্থীরা আবেদন করতে পারবেন ।কর্মস্থল বাংলাদেশের যে কোনো স্থানে হতে পারে।বেতন বেতন কোম্পানির সাথে আলোচনা সাপেক্ষ ।৭ মে ২০২৪ তারিখে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।যেকোনো বিষয়ে ন্যূনতম স্নাতক।বিশেষ করে এগ্রি মেশিনারিতে প্রাসঙ্গিক কাজের অভিজ্ঞতা/শিল্পের এক্সপোজার বিশেষাধিকার পাবেন।প্রার্থীকে ন্যূনতম ৮ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।বাংলাদেশের যেকোনো স্থানে কর্মক্ষেত্র হতে পারে। এই কোম্পানি বাংলাদেশের সর্ববৃহৎ শিল্প প্রতিষ্ঠান।৩১ মে ২০২৪ তারিখ পর্যন্ত আবেদন করতে পারবেন। বেসরকারি চাকরির খবর ২০২৪ এই পোস্টে এমন প্রতিদিন বেসরকারি চাকরির খবর পাবেন তাই এই পোস্ট ফলো করে সাথে থাকুন।

Visited 1,295 times, 1 visit(s) today