তুফান মুভি শাকিব খান ২০২৪ সালের নতুন মুভি

তুফান মুভি শাকিব খান

তুফান মুভি শাকিব খান : ২০২৪ সালে ঈদুল আজহা উপলক্ষে ঢাকায় চলচিত্রের কিং শাকিব খান নতুন মুভি তৈরী করছে। যারা তুফান মুভি শাকিব খান দেখতে চান তারা এই ঈদে ছিনেমাটি দেখতে পারেন। এই ঈদে শাকিব খানের নতুন মুভি তুফান মুভি শাকিব খান দেখতে হলে দর্শকদের উপচে পড়া ভীড়। দর্শকরা এই মুভি দেখে বেশ উপভোগ করেছে। কারণ সম্পূর্ণ নতুন আঙ্গিকে তৈরী এই মুভি। এই মুভি মূলত অ্যাকশন মুভি। ইতিমধ্যে এই মুভির টিজার দেখে দর্শকরা অবাক। এই মুভি বাংলাদেশ ও ভারত যৌথ প্রযোজনায় নির্মিত নতুন অ্যাকশন চলচ্চিত্র।যেন ধেয়ে আসছে শাকিব খানের নতুন মুভি তুফান ১ মিনিট ২১ সেকেন্ডের টিজার ভিডিও দেখে বোঝা যাচ্ছে এবারের ঈদে শাকিব খানের নতুন মুভি পূর্বের সব রেকর্ড ভেঙে ফেলবে। আরো দেখুন : রাজকুমার মুভি শাকিব খান

তুফান মুভি শাকিব খান বিস্তারিত

তুফান মুভি সম্পূর্ণ গল্প নব্বই দশকের গ্যাংস্টার কে ঘিরে তৈরি হয়েছে। তুফান মুভি সর্বপ্রথম বাংলা ভাষার নির্মিত অ্যাকশন মুভি যা বাংলা ভাষার থ্রিলার চলচ্চিত্র। এই মুভিতে প্রধান চরিত্রে অভিনয় করেন শাকিব খান। আর শাকিব খানের নায়িকা চরিত্রের অভিনয় করেন ইন্ডিয়ার জনপ্রিয় নায়িকা মিমি চক্রবর্তী। এই মুভি সম্পূর্ণ আলফা আই স্টুডিওস লিমিটেডের ব্যানারে প্রধান পরিচালক ছিলেন রায়হান রাফী আর সম্পূর্ণ মুভি প্রযোজনায় ছিলেন শাহরিয়ার করিম ভূঁইয়া। এই মুভির সাথে ডিজিটাল পার্টনার আছেন চরকি এছাড়া এসভিএফ আন্তর্জাতিক পার্টনার হিসেবে কাজ করে যাচ্ছে। শাকিব খান ও মিমি চক্রবর্তী ছাড়াও প্রধান চরিত্রে অভিনয় করবেন মাসুমা রহমান নাবিলা। তুফান মুভি শাকিব খান সম্পূর্ণ মুভি দেখতে আমাদের ওয়েবসাইট নোটিফিকেশন বাটন এলাও করে রাখতে পারেন।

যারা যারা তুফান মুভিতে অভিনয় করবেন : তুফানের চরিত্রে শাকিব খান, একজন গ্যাংস্টার ,চঞ্চল চৌধুরী ,যীশু সেনগুপ্ত ,মিমি চক্রবর্তী ,মাসুমা রহমান নাবিলা ,ফজলুর রহমান বাবু , মিশা সওদাগর ,শহীদুজ্জামান সেলিম ,গাজী রাকায়েত ,লোকনাথ দে ,এ কে আজাদ সেতু ,হাসনাত রিপন ,

এই মুভিতে সংগীত শিল্পী হিসাবে যারা থাকবেন : কিছু দিন আগে ২৮ মে ২০২৪ সালে শাকিব খানের কর্মজীবনের রজতজয়ন্তী উপলক্ষে তুফান মুভির গান “লাগে উরা ধুরা” তুফান মুভির হিট করা গান মুক্তি পায়। গানের এক অংশ লিখেছেন শরীফ উদ্দিন , গানের বাকি অংশ লিখেছেন রাসেল মাহমুদ ও শরীফ উদ্দিন ,সুর ও সংগীতায়োজন প্রীতম হাসানের।তুফান মুভি সম্পূর্ণ গেয়েছেন প্রীতম হাসান এবং দেবশ্রী অন্তরা। প্রীতম হাসান এবং পরিচালক রায়হান রাফি “লাগে উরা ধুরা” গানে বিশেষ ভাবে উপস্থিত হয়েছেন।

“লাগে উরাধুরা” : লাগে উরাধুরা গানটি ২:৪৫ মিনিট দীর্ঘ ,লাগে উরাধুরা গানের গীতিকার রাসেল মাহমুদ, শরীফ উদ্দিন। সুরকার প্রীতম হাসান, মাতাল রাজ্জাক দেওয়ান। শিল্পী : প্রীতম হাসান, দেবশ্রী অন্তরা

“তুফান টাইটেল ট্রাক” : তুফান টাইটেল ট্রাক ২:১৩ মিনিট দীর্ঘ তুফান টাইটেল ট্রাক গীতিকার তাহসান শুভ। সুরকার : নাভেদ পারভেজ। শিল্পী আরিফ রহমান জয়।

তুফান মুভি শাকিব খান
তুফান মুভি শাকিব খান

তুফান মুভি শাকিব খান মুক্তির সময়

শাকিব খানের তুফান মুভি ২০২৪ সালের ১৭ই জুন ঈদুল আজহা উপলক্ষে বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। এবং ২৮শে জুন আন্তর্জাতিক সারাবিশ্বে মুক্তি পেয়েছে। ]আর এইদিকে সেন্সর বোর্ড থেকে বিনা কর্তনে ছাড়পত্র পায় ২০২৪ সালের ৫ই জুন।

তুফান মুভি পরিবেশক : জাজ মাল্টিমিডিয়া (বাংলাদেশ)[১] এসভিএফ (আন্তর্জাতিক)

শাকিব খানের তুফান মুভি নিয়ে যে বিতর্ক সৃষ্টি হয়েছে

শাকিব খানের তুফান মুভি নির্মাণের শুরু থেকেই বাংলাদেশ ও ভারতের অনেক প্রথম সারির সংবাদপত্র এই মুভিকে ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনায় নির্মাণ বলে প্রচার করে। ভারতের প্রযোজনা কোম্পানি এসভিএফ ও বাংলাদেশের প্রযোজনা কোম্পানি চরকি ও আলফা আই প্রযোজনা করে বলা হয়। তবে এই মুভি যখন সেন্সর বোর্ডে জমা দাওয়া হয় তখন বলা হয় শুধু বাংলাদেশের আলফা আই প্রযোজনা করেছে বলে উল্লেখ করা হয়।

shakib khan Tufan movie

shakib khan Tufan movie : shakib khan tufan movie download ,Tufan movie directed by Raihan Rafi .The producer of this movie is Shahriar Karim Bhuiyan .The author of this movie is Raihan Rafi ,Adnan Adeeb Khan .King of movies Shakib Khan is making a new movie in Dhaka on the occasion of Eid-ul-Azha in 2024. Those who want to watch Tufan movie Shakib Khan can watch Chinemati this Eid. This Eid, Shakib Khan’s new movie Tufan movie Shakib Khan is crowded with viewers. The audience enjoyed watching this movie. Because this movie is made in a completely new way. This movie is basically an action movie. The audience is already surprised by the teaser of this movie. This movie is a new action movie produced jointly by Bangladesh and India. Shakib Khan’s new movie Tufaan is coming. Looking at the teaser video of 1 minute 21 seconds, it is clear that Shakib Khan’s new movie will break all previous records this Eid.

related tag ; shakib khan tufan movie ,shakib khan tufan movie download ,তুফান মুভি শাকিব খান ,তুফান মুভি শাকিব খান 2024 ,তুফান মুভি,shakib khan tufan full movie download .

তুফান মুভি শাকিব খান দর্শক মতামত

শাকিব খানের নতুন সিনেমা “তুফান” নিয়ে দর্শকদের প্রতিক্রিয়া বেশ ইতিবাচক। সিনেমার টিজার প্রকাশের পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইক, কমেন্ট, এবং শেয়ারের বন্যা বইছে। দর্শকদের মধ্যে অনেকেই আশা করছেন যে, ঈদে মুক্তির পর “তুফান” প্রেক্ষাগৃহে ঝড় তুলবে। শাকিব এবং মিমির তুফান দর্শকদের মধ্যে বিশেষ আগ্রহের সৃষ্টি করেছে।

 

 

Visited 7,642 times, 5 visit(s) today