বসুন্ধরা গ্রুপ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ আজই আবেদন করুন

বসুন্ধরা গ্রুপ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

বসুন্ধরা গ্রুপ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ :বসুন্ধরা গ্রুপ বাংলাদেশের মধ্যে সনামধন্য কোম্পানির মধ্যে নামকরা বেসরকারি গ্রুপ কোম্পানি। বসুন্ধরা গ্রুপ প্রতিষ্ঠিত হয় ১৯৮৭ সালে। সম্প্রতি বেসরকারি কোম্পানি বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

যারা বসুন্ধরা গ্রুপ এ চাকরি করতে ইচ্ছুক তারা সম্প্রতি প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তি দেখে আবেদন করতে পারবেন। বসুন্ধরা গ্রুপ অপারেশনস ম্যানেজার পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। যারা অপারেশনস ম্যানেজার পদে চাকরি করতে ইচ্ছুক তারা অতি দ্রুত আবেদন করতে পারেন। বসুন্ধরা গ্রুপ চাকরি করতে হলে সম্পূর্ণ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দেখে আবেদন করতে পারবেন।

বসুন্ধরা গ্রুপ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি বিস্তারিত

চাকরি করার জন্য যারা বসুন্ধরা গ্রুপ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন তাদের জন্য আমাদের আজকের নিয়োগ বিজ্ঞপ্তি। আমরা চেষ্টা করেছি সম্পূর্ণ নিয়োগ বিজ্ঞপ্তি বিস্তারিত নিখুঁত ভাবে তুলে ধরতে। আমাদের আজকের পোস্ট এ থাকছে বসুন্ধরা গ্রুপ চাকরির নিয়োগ

বিজ্ঞপ্তি ,নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ,যেসব পদে বসুন্ধরা গ্রুপ লোকবল নিচ্ছে ,আবেদনের শেষ তারিখ ,আবেদনের ঠিকানা ,আবেদন করার নিয়ম ,এই সব তথ্যাদি।যারা বসুন্ধরা গ্রুপ চাকরি করতে চান তারা নিয়োগ বিজ্ঞপ্তি সম্পূর্ণ পড়ে তারপরে আবেদন করতে পারবেন।

বসুন্ধরা গ্রুপ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

বসুন্ধরা গ্রুপ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সম্পূর্ণ বিস্তারিত নিম্নে দেওয়া হলো।

প্রতিষ্ঠানের নাম বসুন্ধরা গ্রুপ
প্রতিষ্ঠানের ওয়েবসাইট বসুন্ধরা গ্রুপ
পদের নাম অপারেশনস ম্যানেজার
অভিজ্ঞতা ৫ থেকে ৮ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।
বয়সসীমা ২৫ থেকে ৪০ বছরের প্রার্থীরা পদটির জন্য আবেদন করতে পারবেন। ।
কর্মস্থল কর্মস্থল যেকোনো স্থানে হতে পারে।
শিক্ষাগত যোগ্যতা স্নাতক
চাকরির ধরন ফুল টাইম চাকরি করতে ইচ্ছুক ব্যাক্তি গণ আবেদন করতে পারবেন
পদ সংখ্যা ০১ জন
প্রার্থীর ধরন নারী পুরুষ উভয়ে আবেদন করতে পারবেন
আবেদনের শেষ সময় ১৬ সেপ্টেম্বর ২০২৪ পর্যন্ত আবেদন করতে পারবেন।
আবেদন পদ্ধতি বিডিজবস এর মাধ্যমে আবেদন করতে পারবেন।

 

আরো পড়ুন :বাংলালিংকে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

কর্ণফুলী গ্রুপ মার্কেটিং এ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

এসিআই মটরস লিমিটেডে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

বসুন্ধরা গ্রুপ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সংক্ষেপে

বাংলাদেশের মধ্যে নামকরা কোম্পানি বসুন্ধরা গ্রুপ কোম্পানি সম্প্রতি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। যারা বসুন্ধরা গ্রুপ কোম্পানিতে চাকরি করতে ইচ্ছুক তারা দ্রুত আবেদন করতে পারবেন। এই কোম্পানি অপারেশনস ম্যানেজার পদে চাকরির জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। যারা বসুন্ধরা কোম্পানিতে অপারেশনস ম্যানেজার পদের জন্য চাকরি খুঁজছেন তারা অতি দ্রুত আবেদন করতে পারবেন। এই কোম্পানিতে চাকরির জন্য ৫ থেকে ৮ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। ২৫ থেকে ৪০ বছরের প্রার্থীরা পদটির জন্য আবেদন করতে পারবেন। প্রার্থীকে বাংলাদেশের যেকোনো এস্থানে চাকরি করার আগ্রহ থাকতে হবে। স্নাতক পাশ প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদন করার পূর্বে জানা দরকার এই চাকরি সম্পূর্ণ ফুলটাইম চাকরি। এই পোস্ট এর জন্য ১ জন লোক নিয়োগ দিবে। নারী পুরুষ উভয়ে আবেদন করতে পারবেন। ১৬ সেপ্টেম্বর ২০২৪ পর্যন্ত আবেদন করতে পারবেন।

Visited 919 times, 1 visit(s) today